বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

মদনে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস ২০২৪ উদযাপন

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে “ক্রীড়াঙ্গনের উন্নয়ন, শেখ হাসিনার দর্শন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস-২০২৪ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) সকাল ১১টায় র্যালিটি উপজেলা পরিষদ হতে শুরু হয়ে পৌর সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

উক্ত সভায় উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাষ্টার।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল গণি গোলাপ, অতিরিক্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বিপুল, যুগ্ম- সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সদস্য মোঃ নিজাম, এম এ সোহাগ, ফয়েজ আহম্মদ হৃদয়, এস এম আকরাম ও অন্যরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ