রবিবার, জুন ৯, ২০২৪

ইফতারি নিয়ে অসহায় মানুষের পাশে জবির সমাজকর্ম বিভাগ ছাত্রলীগ

যা যা মিস করেছেন

জবি প্রতিনিধি:

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দিনমজুর ও দুস্থদের মাঝে সেহরি ও ইফতার বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সমাজকর্ম বিভাগ ছাত্রলীগ শাখার নেতা-কর্মীরা।

শনিবার (৩০ মার্চ) ভোর রাতে ও বিকেলে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে রোজাদারদের মাঝে এই সেহরি ও ইফতার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ইফতার বিতরণ শেষে সভাপতি মো. মোর্শেদ হাসান আসিফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রমজান মাসে ইফতার পার্টি না করে সেই অর্থ দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন। এরই ধারাবাহিকতায় সাহরি ও ইফতার নিয়ে রোজাদারের পাশে থাকার চেষ্টা করেছি।

সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সাগর বলেন, পবিত্র রমজান মাসে অসহায় দুস্থ মানুষদের যেন ইফতারের কষ্ট না হয় সেজন্য আমরা সমাজকর্ম বিভাগ ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার ও সেহরি বিতরণ করেছি। এসব মানুষের পাশে দাঁড়াতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

উল্লেখ্য, সম্প্রতি রমজান মাসে ইফতার পার্টি না করে সেই অর্থ দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই নির্দেশনার অংশ হিসেবেই বাংলাদেশ ছাত্রলীগ সারা দেশ জুড়ে ইফতার বিতরণের এই কার্যক্রম শুরু করেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ