দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

কে. এম. সাখাওয়াত হোসেন: মোবাইল ও টাকা ছিনতাই পূর্বক শ্বাসরোধ করে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এবং ১৬ বছর পলাতক থাকা আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃত সজল (৪৫) কিশোরগঞ্জ কুলিয়ারচর উপজেলার পলানপুর জালবাড়ি গ্রামে মো. মুসলেমের ছেলে।

শনিবার দুপুরে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‌্যাব-১৪ (সিপিসি-২) এর কোম্পানী অধিনায়ক ও স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবির। এরআগে গত শুক্রবার রাত ৮টার দিকে তার নেতৃত্বে ও র‌্যাব-১০ এর সহায়তায় এক যৌথ অভিযানে সজলকে গাজীপুরের ভাউয়াল কলেজ এলাকা হতে আটক করতে সক্ষম হয় র‌্যাব।

র‌্যাব জানায়, ২০০৭ সালের নভেম্বর মাসে গাজীপুরের টঙ্গী এলাকায় টাকা ও মোবাইল ছিনতাইকালে সজল অন্যান্য আসামিদের সহায়তায় ভুক্তভোগী মো. সফর উদ্দিনকে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় টঙ্গী থানায় হত্যা মামলা দায়ের করা হয়। ২০১৬ সালে আসামিদের বিরুদ্ধে আনা অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় আদালত সজলকে যাবজ্জীবন ও ১০ হাজার টাকা জরিমানা প্রদান করেন। সাজা থেকে বাঁচতে সজল কিশোরগঞ্জ ছেড়ে বিভিন্ন জায়গায় নাম ও ঠিকানা পরিবর্তন করে পালিয়ে বেড়াচ্ছিল।

র‌্যাব আরও জানায়, চলতি মাসের ১৮ তারিখ এই হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত অপর আসামি আলমকে ঢাকা থেকে গ্রেফতার করেছিল র‌্যাব-১৪। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত সজলকে কুলিয়ারচর থানা হেফাজতে দেওয়া হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version