মঙ্গলবার, মে ২৮, ২০২৪

নড়াইলে মাদক কারকারির যাবজ্জীবন

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইলে এক মাদক কারকারিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। রবিবার (২৪ মার্চ) দুপুরে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহাম্মদ আকরাম হোসেন মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে এ দন্ডাদেশ দেন। যাবজ্জীবন ছাড়াও আসামীকে ২০ হাজার টাকা জরিমানা আনাদায়ে ২ মাস বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

আদালত সূত্রে জানাগেছে, দন্ডপ্রাপ্তর নাম আলমগীর হোসেন, যশোর বেনাপোল থানার কাগজপুর গ্রামের মৃত সামছুর রহমানের ছেলে। ৯২ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ বিগত ২০১৩ সালের ১১ জানুয়ারি নড়াইল সদর উপজেলার তুলারামপুর চরপাড়া থেকে ডিবি পুলিশের অভিযানে তিনি গ্রেফতার হয়। এ ঘটনায় সদর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা দায়ের করে পুলিশ।

মামলাটির দীর্ঘ বিচারিক প্রক্রিয়ায় মোট ১১জন স্বাক্ষীর স্বাক্ষ গ্রহন শেষে আসামীর বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমান হওয়ায় ২৪ মার্চ রবিবার রায়ের ধার্য ছিল। এই দিনে আদালত যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ২০ হাজার টাকা জরিমানা আনাদায়ে ২ মাস বিনাশ্রম কারাদন্ডদেশ প্রদান করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ