মঙ্গলবার, মে ২১, ২০২৪

নাগরপুরে টিসিবি’র স্মার্ট কার্ড বিতরণ করলেন বানিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:
টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে টিসিবি’র স্মার্ট কার্ড বিতরণ ও ডিলার, বাজার সমিতি, ভোক্তাদের সাথে মতবিনিময় করেছেন বানিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। শুক্রবার (২২ই মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ভর্তুকি মূল্যের পণ্য বিতরণের জন্য স্মার্ট কার্ড বিতরণ শুরু করেছে সরকার। একই সঙ্গে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কর্তৃক ভর্তুকি দামে চাল, ডাল, তেল ও চিনি বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার রেজা মো. গোলাম মাসুম প্রধান এর সভাপতিত্বে প্রধান অতিথি বানিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে দেশের কোন মানুষ খাদ্য সংকটে নেই। সরকার টিসিবি’র মাধ্যমে সারাদেশে নিন্ম আয়ের মানুষের মাঝে স্বল্প মুল্যে খাদ্য পন্য বিক্রি করছে। এছাড়াও সরকারের খাদ্য বান্ধব কর্মসুচীর আওতায় খাদ্য পন্য সরবরাহ করা হচ্ছে। প্রধানমন্ত্রী আমাদের সু-স্পষ্ট নির্দেশ দিয়েছেন আমরা যে প্রকল্পগুলো হাতে নেবো তা যেন জনস্বার্থে হয়।

পরবর্তীতে উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাট বীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্প এর আওতায়, ২০২৩-২৪ অর্থবছরের খরিপ- ১/২০২৪-২৫ পাট ফসল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে পাট বীজ বিতরণ এর শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আব্দুল মালেক, নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, উপজেলা কৃষি অফিসার ইমরান হোসাইন, উপ সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা মো. সাইদুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো. রোকনুজ্জামান, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, নাগরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো. সুজায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা নিরেন্দ্র নাথ পোদ্দার ও বিভিন্ন ইউনিয়নের ইউ পি চেয়ারম্যানগন সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ