বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

নাগরপুরে ইমাম ও খতিবদের সাথে মতবিনিময় করলেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এমপি

যা যা মিস করেছেন

ডা.এম.এ.মান্নান
নাগরপুর(টাঙ্গাইল)সংবাদদাতা:

টাংগাইলের নাগরপুরে ইমাম ও খতিবদের সাথে মতবিনিময় করেছেন টাংগাইল -৬ আসনের সংসদ সদস্য বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

শনিবার( ২৩ মার্চ)নাগরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আলহাজ্ব মকবুল হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে ও ইসলামিক ফাউন্ডেশন নাগরপুর উপজেলা শাখার সার্বিক সহযোগিতায় মাহে রমজান উপলক্ষে এ মতবিনিময় ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলহাজ্ব মকবুল হোসেন ফাউন্ডেশনের সভাপতি মুজিবুল ইসলাম পান্নার সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রেজা মোঃ গোলাম মাসুম প্রধান ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা,নাগরপুর থানার অফিসার ইনচার্জ এইচ এম জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ( ভারপ্রাপ্ত) মোঃ আনিসুর রহমান, নাগরপুর উপজেলা ইমাম সমিতি সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক ভক্ত গোপাল রাজবংশী পিন্টু, যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজ রানা এমবি, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ আজিম হোসেন রতন সহ অন্যান্যরা।

অনুষ্ঠান শেষে আলহাজ্ব মকবুল হোসেন ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার ৭২৫ জন ইমাম ও খতিবদের মাঝে নগদ অর্থ ও প্রদান করেন। দোয়া ও মোনাজাত করেন আঃমালেক মিয়া উপস্থিত ইমাম সমিতির সদস্যবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ