শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

পাঁচবিবিতে অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর চেক বিতরণ

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ
জয়পুরহাটের পাঁচবিবিতে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসা সহয়তা হিসাবে চেক বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে পাঁচবিবি পৌরসভার আয়োজনে মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের সুপারিশের ভিত্তিতে প্রাপ্ত এসব অসহায় ও দুস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান প্যানেল মেয়র নুর হোসেনের সভাপতিত্তে¡ পৌর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,প্যানেল মেয়র-২ মোশাইদ আল আমিন সাদ, কাউন্সিলর আমজাদ হোসেন , মনসুর রহমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শামীমা সুলতানা শীতল, জেলা পরিষদের সাবেক সদস্য আফজাল হোসেন আংগুর, আওয়ামীলীগের নেতা জাহেদুল মাস্টার সহ আরো অনেকে।
অনুষ্ঠানের শেষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকার ২৭ জন অসহায় দুঃস্থ নারী পুরুষের হাতে ১১ লক্ষ ৬০ হাজার টাকার চেক তুলে দেন পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।
তারিখঃ ২৩/০৩/২০২৪ইং

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ