...
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

পাঁচবিবিতে অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর চেক বিতরণ

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ
জয়পুরহাটের পাঁচবিবিতে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল থেকে অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসা সহয়তা হিসাবে চেক বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে পাঁচবিবি পৌরসভার আয়োজনে মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবের সুপারিশের ভিত্তিতে প্রাপ্ত এসব অসহায় ও দুস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান প্যানেল মেয়র নুর হোসেনের সভাপতিত্তে¡ পৌর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,প্যানেল মেয়র-২ মোশাইদ আল আমিন সাদ, কাউন্সিলর আমজাদ হোসেন , মনসুর রহমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শামীমা সুলতানা শীতল, জেলা পরিষদের সাবেক সদস্য আফজাল হোসেন আংগুর, আওয়ামীলীগের নেতা জাহেদুল মাস্টার সহ আরো অনেকে।
অনুষ্ঠানের শেষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকার ২৭ জন অসহায় দুঃস্থ নারী পুরুষের হাতে ১১ লক্ষ ৬০ হাজার টাকার চেক তুলে দেন পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।
তারিখঃ ২৩/০৩/২০২৪ইং

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.