মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

সোনাই নদী থেকে গৃহবধূর লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের বড়লেখায় সোনাই নদী থেকে স্বপ্না দাস (২৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে বড়লেখা থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে লাশটি উদ্ধার করা হয়। নিহত স্বপ্না দাস উপজেলার দাসেরবাজার পানিসাওয়া গ্রামের অসীম দাসের স্ত্রী।

স্থানীয় সূত্রের বরাতে জানা গেছে, স্বপ্না দাস (২৬) মঙ্গলবার সকালে কাপড় ধুতে সোনাই নদীর ঘাটে যান। এরপর তিনি আর বাড়ি ফিরে না আসায় আত্মীয়-স্বজনরা খোঁজ নিতে নদীতে গিয়ে দেখতে পায় তার লাশ ভাসছে। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। স্বপ্নার শ্বশুর বাড়ির লোকজন জানিয়েছেন-স্বপ্না সাঁতার জানতেন না। নদীতে কাপড় ধুতে গিয়ে হয়তো তিনি ডুবে মারা গেছেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্ত্তী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ