বুধবার, এপ্রিল ১০, ২০২৪

জলঢাকা পৌরসভায় হাটবাজার ইজারা দরপত্রের বক্স উন্মোচন

যা যা মিস করেছেন

রিয়াদ ইসলাম জলঢাকা প্রতিনিধি:

জলঢাকা পৌরসভায় ১৪৩১ সনের হাটবাজার ইজারা টেন্ডারের মাধ্যমে দরপত্রের আহবান করে টেন্ডার বক্স উন্মোচন করে পৌরসভা কর্তৃপক্ষ। গতকাল ২৯ শে ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেল বেলা পৌর কার্যালয়ে উপস্থিত সকলের সামনে টেন্ডার বক্স খোলেন জলঢাকা পৌরসভার প্যানেল মেয়র বাবু রঞ্জিত কুমার রায়। এ সময় উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা আশরাফুজ্জামান, ৬নং ওয়ার্ড কাউন্সিল আনোয়ার হোসেন, কাউন্সিল আবুল বাশার মিন্টু, আব্দুল মান্নান, মতলুবর রহমান মতলু, হাফিজুল ইসলাম , জিয়াউর রহমান ঝ্যাল্লাহ্, রুহুল আমিন প্রমুখ।

এ সময় স্থানীয় সাংবাদিক, সূধী সমাজের ব্যক্তিবর্গ, রাজনৈতিক, সামাজিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পৌরসভা কর্তৃক প্রাপ্য তথ্যনুযায়ী জানা যায়,  এবারের ১৪৩১ সনের পৌরসভার হাটবাজার ইজারা দরপত্রের আহবানে ২জন টেন্ডার আহবান করেছেন এবং চলমান বাংলা সনে ২টি হাটবাজার ইজারা টেন্ডারের আহবান করা হয়েছে। জলঢাকা পৌরসভা হাটবাজার ও রাজারহাট বাজার। এবার বাংলা সনের জন্য জলঢাকা পৌরসভার হাটবাজার ইজারা দরপত্র কর্তৃক বিক্রয় করা হয়েছে ১কোটি ৭৫ লক্ষ ১০ হাজার টাকায়।

যা পূর্বের হাটবাজার ইজারা দরপত্রের চেয়ে ৫ লক্ষ ৪৭ হাজার টাকা উদ্বোধ। অন্যদিকে বর্তমান ১৪৩১ সনের জন্য রাজারহাট বাজার দরপত্র বিক্রয় করা হয়েছে ৫ লক্ষ ৮২ হাজার ৫শত টাকা টাকায়। যা পূর্বের চেয়ে ৩২ হাজার ৪শত ৫০টাকা উদ্বোধ।  তবে গত অর্থ বছরে শহির উদ্দিন জলঢাকা পৌরসভার হাটবাজার ইজারা পেলেও এবার তিনি পাননি।

এবার জলঢাকা হাটবাজার ইজারা টেন্ডারের মাধ্যমে পেয়েছেন বিশিষ্ট ঠিকাদার ও ব্যবসায়ী আব্দুল ওহাব। এ বিষয়ে জলঢাকা পৌরসভার প্যানেল মেয়র বাবু রঞ্জিত কুমার রায় জানান, কোনরুপ অপ্রীতিকর ঘটনা ও ঝুটঝামেলা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশের মাধ্যমে ১৪৩১ সনের জন্য জলঢাকা পৌরসভার হাটবাজার ইজারা টেন্ডারের মাধ্যমে আহবান করে সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে টেন্ডার বক্স উপস্থিত সকলের সামনে খুলে দেখানে হয়েছে। আাশা রাখি সরকার নির্ধারিত যে নির্দেশনা রয়েছে তা যথাযথ মেনে টেন্ডারের মাধ্যমে হাটবাজার ইজারা দরপত্র উম্মোচন করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ