রবিবার, এপ্রিল ৭, ২০২৪

পৌরবাসীর ক্ষোভের মুখে সাবমার্সিবল বিল বাতিল ঘোষণা

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

পৌর করদাতাদের ক্ষোভের মুখে পৌর মেয়র জনাব হায়দার গনি খান পলাশ সাবমার্সিবল বিল বাতিল ঘোষণা করলেন।
আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) যশোর পৌর নাগরিক কমিটির ডাকে ৪ দফা দাবিতে সকাল ১১টায় পৌর চত্বরে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদানের ঘোষিত অবস্থান কর্মসূচিতে এ ঘোষণা দেন পৌর মেয়র।

নাগরিক কমিটির আহবায়ক জনাব শওকত আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন যশোর পৌর নাগরিক কমিটির প্রধান উপদেষ্টা জনাব ইকবাল কবির জাহিদ, তসলিম উর রহমান, মুনির সিদ্দিকী বাচ্চু, মাহমুদ রেজা, অধ্যাপক শাহিন ইকবাল, কাজী আশরাফুল ইসলাম আজাদ, নাসির আহমেদ সেফাড, হাসান হাফিজুর রহমান, নওশের আলী, শাহনাজ পারভীন প্রমুখ। সূচনা বক্তব্য রাখেন ও সঞ্চালন করেন সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু।

দুপুর ১২ টায় পৌর মেয়র পৌর চত্বরে এসেই দপ্তরে না যেয়ে অবস্থান কর্মসূচিতে উপস্থিত হন এবং স্মারকলিপি গ্রহন করেন। তিনি ১ নং দাবি মেনে নিয়ে সাবমার্সিবল বিল না নেওয়ার ঘোষণা দেন। অন্য দাবি সমূহ বিবেচনার আশ্বাস দেন।

যশোর পৌর নাগরিক কমিটির প্রধান উপদেষ্টা জনাব ইকবাল কবির জাহিদ সাবমার্সিবল বিল বাতিল ঘোষণা করায় মেয়রকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামী ১ মাসের ভিতর বাকী দাবি সমূহ মানা না হ’লে কঠোর কর্মসূচি দেওয়া হবে। পাড়া মহল্লায় সংগঠিত হন, ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠন করুন। পৌরসভার অনিয়ম, অযৌক্তিক আব্দার ও জুলুম – নিপীড়ন রোধে ঐক্যবদ্ধ থাকুন। আমাদের ন্যায় সংগত সকল দাবি আদায় হবে।

যশোর পৌর নাগরিক কমিটির উত্থাপিত ৪ দফা দাবি সমুহ :১) সাবমার্সিবল বিল বাতিল ২) সাপ্লাই এর পানির সরবরাহ নিশ্চিত ও স্বাস্থ্য সম্মত করা নয়তো পানি বিল বন্ধ করা ৩) ১০% পানি কর বাতিল ৪) অস্বাভাবিক হারে কর বৃদ্ধি বন্ধ করা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ