বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

জবির সমাজকর্ম বিভাগের নতুন চেয়ারম্যান ড. মোস্তফা হাসান

যা যা মিস করেছেন

শেখ শাহরিয়ার হোসেন, (জবি প্রতিনিধি)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন অধ্যাপক ড. মোস্তফা হাসান । তিনি সদ্য সাবেক চেয়ারম্যান ড. রাজিনা সুলতানার স্থলাভিষিক্ত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান সাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. রাজিনা সুলতানা এর চেয়ারম্যান নিযুক্ত হওয়ার মেয়াদ ১৩ ফেব্রুয়ারি শেষ হওয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন, ২০০৫-এর ২৪(২) ধারা অনুযায়ী অধ্যাপক ড. মোস্তফা হাসান কে পরবর্তী তিন বছরের জন্য সমাজকর্ম বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হয়েছে। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

বিভাগের নতুন চেয়ারম্যান অধ্যাপক ড. মোস্তফা হোসেন দায়িত্ব গ্রহণ করে জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় একটি স্বতন্ত্র বিভাগ হচ্ছে সমাজকর্ম। এই বিভাগ শুরু থেকেই নির্দিষ্ট নিয়মনীতির অনুসরণ করে আসছে। আমিও সেটার সাথে সংগতি রেখে বিভাগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক বিভিন্ন স্তরকে সচল রাখতে চাই যেন নবীনরা এই বিভাগের প্রতি আগ্রহশীল হয়ে উঠে। বিভাগে বিদ্যমান সেমিনার ক্লাসরুম সংকটসহ নানান অসংগতিগুলো কর্তৃপক্ষের সাথে আলোচনা করে দ্রুততার সাথে সমাধান করতে চাই।

তিনি আরও জানান, বিভাগে শিক্ষার্থীদের মান উন্নয়নে আলাদা একটা কনফারেন্স রুম তৈরির পরিকল্পনা আছে আমার। আমাদের এই সমাজকর্ম বিভাগের যে একটা গৌরব আছে সেটা যেন ধরে রাখতে পারি এবং প্রশাসনের সাথে একটা সুসম্পর্ক বজায় রেখে শিক্ষার্থীদের উন্নয়নে কাজ করে যেতে পারি সেই চেষ্টা থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ