বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

চরফ্যাশনে কমিউনিটি রেডিও মেঘনার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

যা যা মিস করেছেন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
ভোলার চরফ্যাশনে “প্রান্তিকের অধিকার আদায়ে, আওয়াজ তুলি সজোরে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গৌরবরের অভিযাত্রায় উপকূলের কণ্ঠস্বর ৯৯.০ এফএম রেডিও মেঘনার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। নতুন বছরে নতুন আঙ্গিকে হাঁটি হাঁটি পা করে দশম বছরে পর্দাপন করলো রেডিও মেঘনা।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় চরফ্যাশন কোস্ট ফাউন্ডেশন কার্যালয়ের সামনে থেকে বনার্ঢ্য র‌্যালী বের হয়ে চরফ্যাশন উপজেলা পরিষদ চত্বর হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। উপজেলা পরিষদ হলরুমে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে রেডিও মেঘনার প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়।

এসময় রেডিও মেঘনার সহকারী স্টেশন ম্যানেজার উম্মে নিশির সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শোভন কুমার বসাক।

এছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিক আবু সিদ্দিক, মোঃ তছলিম আখন, মামুন হোসাইন , উদ্যোক্তা সংস্থা কোস্ট ফাউন্ডেশন এর ভোলা জেলার শাখার রেডিও মেঘনার শ্রোতা ফিডব্যাগ অফিসার লাভনী হোসেন, সংবাদ প্রযোজক আছমা আক্তার সুরভী সহ সকল কলাকৌশলী ও বিভিন্ন শ্রেনী পেশার শ্রোতা, কিশোর কিশোরী বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন বলেন, উপকূলীয় এলাকা চরফ্যাশনের মানুষের মাঝে যেভাবে রেডিও মেঘনা’ শিক্ষা-স্বাস্থ্য, জেলে, কৃষক, কিশোর-কিশোরী, বাল্য বিয়ে, বিশেষ করে দুর্যোগ ও করোনা কালীন সময়ে যে ভূমিকা পালন করছে তা সত্যিই প্রশংসার দাবিদার। সাফল্যের এই অগ্রযাত্রায় চরফ্যাশন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রেডিও মেঘনার উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং রেডিও মেঘনার সকল কলাকৌশলী কে অভিনন্দন জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, শোভন কুমার বসাক বলেন, চরফ্যাশনের উপকূলের কন্ঠস্বর ৯৯.০ এফএম কমিউনিটি রেডিও মেঘনা সুনামের সাথে পরিচালিত হচ্ছে। সেই সাথে রেডিও মেঘনার ভবিষ্যৎ পরিকল্পনা ও কার্যক্রম এর সাফল্যর সাথে সামনে দিকে এগিয়ে যাওয়া কামনা করেন।

সবশেষে, রেডিও মেঘনার চিরকুটে মনের কথা প্রতিযোগীতায় নির্বাচিত হওয়ায় রেডিও মেঘনার নিয়মিত শ্রোতার হাতে পুরুস্কার হিসেবে রেডিও তুলে দেন অতিথিগন।

উল্লেখ্য , ৬ ফাল্গুন ১৪২১ বঙ্গাব্দ, ১৮ ফেব্রুয়ারি ২০১৫ সালের আজকের এই দিনে রেডিও মেঘনার যাত্রা শুরু হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ