বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা উদযাপিত

যা যা মিস করেছেন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব সরস্বতী পূজা উদযাপিত হয়েছে।

বুধবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে এই পূজা অনুষ্ঠিত হয়।

এ ‍উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মন্দির কমিটির আয়োজনে সকাল ৯ টায় বাণী অর্চনার মধ্য দিয়ে পূজার আনুষ্ঠানিকতা শুরু করেন সনাতন ধর্মাবলম্বী শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানের প্রদান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দ্বায়িত্ব) ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া তিনি বেলা ১২ টায় মন্দির প্রাঙ্গনে উপস্থিত হয়ে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময় করেন প্রক্টর ড. মোহাম্মদ আব্দুল কাইউম এবং উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. সুজন চন্দ্র পাল।

এসময় শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী ও সনাতন ধর্মাবলম্বী শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ১৫টি বিভাগের আয়োজনে এবছর সরস্বতী পূজা উদযাপিত হয়। কেন্দ্রীয় মন্দির পরিদর্শন শেষে বিভাগ কর্তৃক আয়োজিত এ পূজাস্থল পরিদর্শন করেন উপাচার্য, ট্রেজার‍ারসহ অন্যান্যরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ