বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

গাজীপুর সদর উপজেলায় অবৈধ ইট ভাটায় অভিযান: ২৭ লাখ টাকা জরিমানা

যা যা মিস করেছেন

রুহুল আমিন(গাজীপুর জেলা প্রতিনিধি)

গাজীপুর সদর উপজেলায় ভাওয়াল মির্জাপুর ও পাইনশাইলে ১৪ই ফেব্রুয়ারি (বুধবার) দুপুর এ ১১টি অবৈধ ইট ভাটায় অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত।অভিযান পরিচালনা সময় ইট ভাটার মালিকদের ২৭ লাখ টাকা জরিমানা করা হয়।

গাজীপুর এর জেলা প্রশাসন ও পরিবেশ অধিদফতর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়জুন্নেসা আক্তার।

পরিবেশ অধিদফতরের ছাড়পত্র না থাকায় সোহাগ বাপ্পি ব্রিকসকে ৫ লাখ,তুরাগ ব্রিকসকে ৫ লাখ,আঁখি ব্রিকসকে ৫ লাখ,ন্যাশনাল ব্রিকসকে ৫ লাখ,আলম ব্রিকসকে ১ লাখ,ভাই ভাই ব্রিকস(১) কে ১ লাখ টাকা,ভাই ভাই ব্রিকস(২) কে ১ লাখ,ট্রিপল সেভেন ব্রিকসকে ১ লাখ,মদিনা ব্রিকসকে ১ লাখ,উম্মে হাবিবা ব্রিকসকে ১ লাখ,একতা ব্রিকসকে ১ লাখ করে মোট ২৭ লাখ টাকা জরিমানা করে অর্থ আদায় করা হয়। এবং ইট ভাটা গুলো বন্ধের নির্দেশ প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

অভিযানের সময় উপস্থিত ছিলেন- গাজীপুরের পরিবেশ অধিদফতরের উপ-পরিচালক নয়ন মিয়া,সহকারী পরিচালক মইনুল হক,সহকারী পরিচালক মমিন ভুইয়া ও পরিদর্শক সঞ্জিত বিশ্বাস।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ