সোমবার, মার্চ ৪, ২০২৪

ঢাকাস্থ মধ্যনগর উপজেলাবাসীর মিলনমেলা ও বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর(সুনামগঞ্জ)প্রতিনিধি:

ঢাকাস্থ মধ্যনগর উপজেলবাসীর মিলনমেলা ও বিশেষ আলোচনা সভার মধ্য একটি অরাজনৈতিক সংগঠন করার লক্ষে সমন্বয় কমিটি গঠন করা হয়েছে।গতকাল ১০ ফেব্রুয়ারী রবিবার রাত ৭ টার দিকে ঢাকার ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) এর ঢাকা কার্যালয়ের হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় ঢাকায় অবস্থানরত মধ্যনগর উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সর্বসম্মতিক্রমে একটি অরাজনৈতিক সংগঠন বাস্তবায়নের উদ্দেশ্যে বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক গোলাম হায়দার কে উপদেষ্টা করে ১৪ সদস্য বিশিষ্ট একটি সমন্বয় কমিটি গঠন করা হয়।সদস্যরা হলেন- বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সাবেক কর্মকর্তা সাইদুল কিবরিয়া,সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান রমা বিজয় সরকার, সাবেক কর কমিশনার রঞ্জিত কুমার তালুকদার,সিলেট পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত প্রকৌশলী খুশী মোহন সরকার,নিটল নিলয় মটরস লিমিটেডে কর্মরত উত্তম কুমার কানু,মেটলাইফ বাংলাদেশে কর্মরত রাজিব রায় চয়ন,গোলাম ফারুক,প্রকৌশলী আবদুল ওয়াদুদ তালুকদার,মার্কেন্টাইল ব্যাংকের কর্মকর্তা মোস্তাহিদুর রেজা চৌধুরী,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সহ সম্পাদক মো:নিজাম উদ্দিন,বিসিএস স্বাস্থ্য কর্মকর্তা ডা.মুক্তাদির হোসেন,বিধান তালুকদার, আল মামুন,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আসিফ আহমেদ অভি।

এসময় উপস্থিত বক্তারা ঢাকাস্থ মধ্যনগর উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের নিয়ে ঐক্যবদ্ধ একটি অরাজনৈতিক সংগঠন গঠন করার লক্ষে সংগঠনের লক্ষ ও উদ্দেশ্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন।এমনকি এই সমন্বয় কমিটি সহ সকলের মতামতের ভিত্তিতে পরবর্তীতে সংগঠনের নামকরণ,গঠনপ্রণালী ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ