সোমবার, মার্চ ৪, ২০২৪

শীতার্তদের মাঝে ইবি ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোববার (১১ ফেব্রুয়ারী) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের সামনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় ক্যাম্পাসের দোকানী, আনসার এবং ভ্যানচালকসহ দুইশতাধিক শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় এবং সহ-সভাপতি মৃদুল হাসান রাব্বিসহ সংগঠনটির অন্যান্য নেতাকর্মী।

শীতবস্ত্র বিতরণকালে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ‘আমাদের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা এ শীতবস্ত্র কার্যক্রমের আয়োজন করেছি। ক্যাম্পাসের অভ্যন্তরে এবং আশেপাশের অসহায় শীতার্তদের মাঝে টোকেনের মাধ্যমে শীতবস্ত্র বিতরণ করেছি। এতে সামান্য পরিমান হলেও তাদের কষ্ট লাঘব হবে। আগামীতেও আমাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ