সোমবার, মার্চ ৪, ২০২৪

নীলফামারী প্রেসক্লাবের নির্বাচন ১৭ফেব্রুয়ারী, উৎসব মুখর প্রচারণা

যা যা মিস করেছেন

নীলফামারী প্রতিনিধি:

আগামী ১৭ফেব্রুয়ারী নীলফামারী প্রেসক্লাব এর দ্বি-বার্ষিক নির্বাচন। ক্লাবের ২১টি পদের বিপরিতে ইতোমধ্যে তিনজন বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।এখন ১৪টি পদের বিপরিতে লড়ছেন ২৭জন প্রার্থী।এরমধ্যে সভাপতি পদে ২জন, সহ-সভাপতির চারটি পদের বিপরিতে ৫জন, সাধারণ সম্পাদক পদে ২জন, যুগ্ম সাধারণ সম্পাদকের ২টি পদের বিপরিতে ৩জন, অর্থ সম্পাদক পদে ২জন, দফতর সম্পাদক পদে ২জন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ২ এবং কার্যনির্বাহী ৭টি পদের বিপরিতে ১০জন প্রতিদ্বন্ধিতা করছেন।গতকাল শনিবার চ‚ড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করেন নির্বাচনী বোর্ড।

প্রতিদ্বন্ধি না থাকায় ক্রীড়া সম্পাদক পদে মোশাররফ হোসেন, তথ্য প্রযুক্তি গবেষণা ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে আলিফ নূরা ওরফে রিনি সরকার এবং সাংস্কৃতিক ও পাঠাগার বিষয়ক সম্পাদক পদে মনিরুল হাসান শাহ আপেল নির্বাচিত হয়েছেন।নির্বাচন নিয়ে ১৪টি পদের বিপরিতে ১৮জনের প্যানেল দিয়েছে মঞ্জুরুল আলম সিয়াম ও নূর আলম পরিষদ।প্যানেলে সভাপতি হিসেবে মঞ্জুরুল আলম সিয়াম, সহ-সভাপতি হিসেবে আতিয়ার রহমান, হাকিম মোস্তাফিজুর রহমান সবুজ, আনোয়ারুল আলম প্রধান ও হামিদুল্লাহ সরকার এছাড়া সাধারণ সম্পাদক হিসেবে নূর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সুভাষ বিশ্বাস ও আব্দুর রশিদ শাহ, অর্থ সম্পাদক পদে আবুল শাহ, দফতর সম্পাদক পদে এম আর রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নাসির উদ্দিন শাহ মিলন এবং কার্যনির্বাহী সদস্য পদে মোস্তফা আবীদ, কাজী মাহবুবুল হক দোদুল, নূরে আলম সিদ্দিকী দুলাল, আরিফুল ইসলাম, মুশফিকুর রহমান সৈকত, তৈয়ব আলী সরকার ও নূরে আলম বাবু।

সভাপতি পদে প্রতিদ্বন্ধিতাকারী মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি মঞ্জুরুল আলম সিয়াম বলেন, নীলফামারীর সাংবাদিক অঙ্গণে অনেক অভাব রয়েছে। প্রেসক্লাব ভবন থেকে শুরু করে সাংবাদিকদের কল্যাণে অনেক পরিবর্তন আসা দরকার। শক্ত অবস্থানের ভুমিকায় নেই নীলফামারী প্রেসক্লাব। আমাদের প্যানেল জয়ী হলে আমুল পরিবর্তন ঘটানো হবে।নির্বাচনী বোর্ডের প্রধান শামসুল ইসলাম জানান, আগামী ১৭ফেব্রুয়ারী সকাল ১০টা থেকে দুপুর ২ঘটিকা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে সোমবার প্রেসক্লাবের সকল সদস্যদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। প্রতিদ্বন্ধি না থাকায় তিনটি পদে একজন করে মনোনয়ন পত্র দাখিল করেছেন।এদিকে নির্বাচন ঘিরে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে মিডিয়া হাউসগুলো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ