রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

যশোরে দোকানের ভিতরেই ঘুমন্ত অবস্থায় আগ্নিদগ্ধ হয়ে দোকানীর মৃত্যু

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলার মনিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকায় দোকানের ভিতরেই অগ্নিকাণ্ডে ঘুমন্ত অবস্থায় কালিপদ বিশ্বাস (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে এবং তাকে রক্ষা করতে গিয়ে হাত পুড়ে গেছে ছেলে অমিতের।নিহত কালিদাস বিশ্বাস উপজেলার মোবারকপুর গ্রামের বাঞ্ছারাম বিশ্বাসের ছেলে। শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার রাজগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, রাজগঞ্জ বঙ্গবন্ধু ভাসমান সেতুর সামনে তাদের একটি মুদি কাম চায়ের দোকান রয়েছে। প্রতি রাতেই কালিপদ বিশ্বাস ওই দোকানে ঘুমাতেন। দোকানের ভিতর ফ্রিজ রয়েছে, যা খোলামেলা বৈদ্যুতিক তার দিয়ে সংযোগ দেওয়া। এছাড়াও ঘুমানোর আগে খাটের পাশে কয়েল জ্বালিয়ে ঘুমাতেন কালিপদ বিশ্বাস। শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে দোকানে আগুন লাগে।

কালিপদ বিশ্বাসের ডান পায়ের হাঁটু নীচ হতে কাটা হওয়ার কারণে তিনি বের হতে পারেননি। আগুন টের পেয়ে কালিপদ বিশ্বাসকে রক্ষায় এগিয়ে যান তার ছেলে অমিত। আগুন নিভানোর সময় অমিতের হাত পুড়ে যায়। পরে ৯৯৯ কল পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যায় গিয়ে কালিপদের মৃতদেহ উদ্ধার করেন।মণিরামপুর থানার ওসি এবিএম মেহেদী মাসুদ জানান, এটি নিছক দুর্ঘটনা। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

পিলখানা ট্রাজেডির ১৫ বছর