শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রীর আটক

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলার বড়লেখায় মাদকসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন স্বামী-স্ত্রী। বৃহস্পতিবার (৮ফেব্রুয়ারি) সন্ধ্যায় পৌরশহরের মহুবন্দ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, খলিলুর রহমান (৫৫) ও তার স্ত্রী সফিরুন নেছা (৪৫)। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি সঞ্জয় চক্রবর্ত্তীর দিক নির্দেশনায় বিকেলে এসআই জাহেদ আহমদ, এসআই আতাউর রহমান, এসআই মাসুদ পারভেজ, এসআই স্বপন কান্তি দাসসহ একদল পুলিশ বড়লেখা পৌরশহরের মহুবন্দ এলাকায় অভিযান চালান। অভিযানকালে ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী খলিলুর রহমান ও তার স্ত্রী সফিরুন নেছাকে গ্রেপ্তার করেছে।
বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, ইয়াবা ট্যাবলেট বেচা-কেনার গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ মাদক ব্যবসায়ী খলিলুর রহমানের বাড়িতে অভিযান চালায়। তল্লাশি করে পুলিশ তাদের কাছ থেকে ৩২৫ পিস ইয়াবাট্যাবলেট উদ্ধার করে। পরে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ