মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

গোয়াইনঘাটে হাওর থেকে যুবকের লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার (সিলেট): সিলেটের গোয়াইনঘাটে হাওর থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার রুস্তমপুর ইউনিয়নের কাঠালবাড়ি কান্দি গ্রামের হাওরে লাশটি থেকে লাশটি উদ্ধার করা হয়।

পরিচয় নিয়ে জানা যায়, নিহতের নাম নাজিম উদ্দীন (৩২), সে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের কাঠালবাড়ি কান্দি গ্রামের শহিদুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের কাঠালবাড়ি কান্দি গ্রামের হাওরে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

পরিবার সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় নিহত নাজিদ উদ্দিন বাজারে গেলে আর ফেরত আসেনি। অনেক খোঁজা-খোঁজির পর তাকে পাওয়া যায়নি। সকালে খবর পেয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পান। ধারণা করা হচ্ছে পূর্ব শক্রতার জের ধরে কেউ তাকে হত্যা করতে পারে। পারিবারিক ভাবে গোয়ানইঘাট থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি সহ আমার টিম সরেজমিন উপস্থিত হয়ে রুস্তমপুর ইউনিয়ন থেকে লাশটি উদ্ধার করেছি। লাশটি ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ