বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

যা যা মিস করেছেন

মোঃ মহিবুল ইসলাম বরগুনা প্রতিনিধি:

এগারো পেরিয়ে বারতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বরগুনাতে এশিয়ান টেলিভিশনের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বরিবার (২৮ জানুয়ারী) বেলা ১ টায় বরগুনা সাংবাদিক ইউনিয়নে এশিয়ান টিভির বরগুনা জেলা প্রতিনিধি মোঃ জহিরুল ইসলামের আয়োজনে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

এশিয়ান টিভির বরগুনা জেলা প্রতিনিধি মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন, বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা।

বিশেষ অতিথির বক্তব্যে দেন, অতিরিক্ত পুলিশ সুপার, মোহাম্মদ মোজাম্মেল হোসেন, জেলা যুবলীগের সভাপতি মো. রেজাউল করিম এ্যাটম, ইউনিয়ন চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ আজিজুল হক স্বপন, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ।

দেশ ও সমাজের অসঙ্গতিপূর্ণ বিষয়গুলো অকুতোভয়ে একমাত্র সাংবাদিকরাই তুলে ধরেন। তাদের কাছ থেকে এই সমাজ অনেক কিছুই প্রত্যাশা করে। মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি চর্চার অঙ্গীকার নিয়ে এশিয়ান টেলিভিশনের যাত্রা শুরু।

দেশের সার্বিক উন্নয়নের অংশীদার হিসেবে এশিয়ান টেলিভিশনের অগ্রণী ভূমিকা রয়েছে। বক্তারা চ্যানেলটির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে আগামীতেও সত্য ও ন্যায়ের পক্ষে কথা বলবে বলে প্রত্যাশা ব্যাক্ত করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া