মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

নড়াইলে চাচার পায়ের রগ কেটে দিলো ভাতিজা

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি, নড়াইল:

নড়াইলে মাদকাসক্ত ভাতিজাকে শাসন করায় কুপিয়ে চাচা মেহেদী মুন্সির (৩৫) পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে ফাহিম নামে এক কিশোরের বিরুদ্ধে।

শনিবার (২৭ জানুয়ারি) সকালে লোহাগড়া উপজেলার কোটাখোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত মেহেদী মুন্সি ওই গ্রামের মকবুল হোসেনের ছেলে।

ভূক্তভোগী ও তার স্বজনরা জানায়, কোটাকোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামের মেহেদী মুন্সির বড় ভাই মাহাবুব মুন্সির ছেলে ফাহিম মাদক সেবনসহ নানা অপকর্ম করে আসছিল। পরে ফাহিমের বখাটেপনায় অতিষ্ট হয়ে শুক্রবার রাতে মেহেদী ভাতিজা ফাহিমকে শাসন করতে গিয়ে লাঠি দিয়ে একটি বাড়ি দেয়। এর জের ধরে ফাহিম শনিবার সকালে তার কয়েক সহযোগীসহ ধারাল অস্ত্র নিয়ে মেহেদীর ওপর হামলা চালিয়ে তার বাম পায়ের রগ কেটে ফেলে রেখে যায়। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে এলাপাতাড়ি আঘাতে গুরুতর আহত করে তারা। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মেহেদীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

এ ব্যাপারে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ