বুধবার, জুলাই ২৪, ২০২৪

পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মুন্নার তৃণমূল নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে তৃণমূল নেতাকর্মীদের সাথে জয়পুরহাটের পাঁচবিবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের তৃণমূল নেতা কর্মীদের আয়োজনে শনিবার দুপুরে ঐতিহাসিক পাথরঘাটা ময়দানে উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পাঁচবিবি পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।
পৌর কাউন্সিলর মোশাইদ আল আমিন সাদের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মনিরুল শহীদ মন্ডল মুন্না।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু সাঈদ আল মাহবুব চন্দন, পাঁচবিবি পৌর প্যানেল মেয়র নুর হোসেন, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মুঞ্জরুল শহীদ মঞ্জু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন তালুকদার, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রাজু এবং বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security