শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

ঘটনার একদিনের মধ্যে ইজিবাইক ছিনতাইকারী চক্রের ২ সদস্য গ্রেফতার

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোর

যশোর জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টীম মণিরামপুরে চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনার মাত্র ১২ ঘন্টার মধ্যে ছিনতাইকারী রমজান খন্দকার (২১) ও সোহাগ (২২)কে গ্রেফতার করে।

তারা উভয়ই যশোর ষষ্টিতলা এলাকার জাহাঙ্গীর হোসেন ও রমজান আলীর ছেলে।

পুলিশ জানায়,গতকাল শুক্রবার (২৬ জানুয়ারি) মণিরামপুর উপজেলার খেদাপাড়া দক্ষিনপাড়া খড়িঞ্চি তিন রাস্তার মোড়ে ইজিবাইক চালক ইয়াছিনকে ছুরিকাঘাত করে তার ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায় দুই যুবক। গুরুতর আহত ইয়াছিনকে স্থানীয়রা উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

গোয়েন্দা পুলিশের এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম তদন্তে নেমে ১২ ঘণ্টার মধ্যে ছিনতাইকারী দুইজনকে শনাক্ত করে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত ইজিবাইক, ব্যবহৃত চাকু ও ভিকটিমের মোবাইল ফোন উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে।

এসআই মফিজুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মণিরামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ