বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

গাইবান্ধায় নিয়ন্ত্রণ হারানো প্রাইভেট কারের ধাক্কায় দুই জন নিহত

যা যা মিস করেছেন

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিগঞ্জে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে ঢুকে পরায় দুইজন মাছ ব্যবসায়ি নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও পাঁচজন।আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাইবান্ধা-গোবিন্দগঞ্জ ভায়া নাকাইহাট সড়কের ধর্মপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামের নরেন দাসের পুত্র হরেন চন্দ্র দাস (৫৫) এবং একই গ্রামের মহেন্দ্র দাসের পুত্র প্রতাপ চন্দ দাস (৩৫)। তারা ধর্মপুর মাছ বাজারে রাস্তার পাশে বসে মাছ বিক্রি করছিলেন।এ দুর্ঘটনায় আহত পাঁচজনকে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানে তাদের অবস্থাশংকটাপন্ন হওয়ায় বগুড়া শজিমেক হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, একটি প্রাইভেট কার (ঢাকা মোট্রে-ব ২১-১৭০২) দ্রুত গতিতে গোবিন্দগঞ্জের দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী মাছ বাজারে ঢুকে পরে। এতে এই হতাহতের ঘটনা ঘটে। স্থানীয়রা প্রাইভেট কারটি আটক করে পুলিশের সোর্পদ করেছে।গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলাম শাহ বিষয়টি নিশ্চিত করে জানান, দুঘর্টনার পরপরই পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে হতাহতদের উদ্ধার করে হাসাপাতালে নিয়ে আসে। প্রাইভেট কারটি থানায় আটক রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ