বুধবার, জুলাই ১৭, ২০২৪

ডিমলায় জাতীয় পার্টির মিছিল ও পথসভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সংসদীয় আসন-১২ নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সঙ্গে পাল্লা দিয়ে চলছে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর প্রচার ও প্রচারণা।

বিভিন্ন স্থানে আজ তারা গণসংযোগ, লিফলেট বিতরণ, পথসভা, উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করছেন। দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। তারই অংশ হিসাবে সোমবার (১ জানুয়ারি) ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের শুটিবাড়ির হাটে মিছিল ও পথসভা করেছে জাতীয় পার্টি।

এদিন এ এলাকার প্রত্যন্ত অঞ্চল থেকে খন্ড খন্ড মিছিল সহকারে পথসভাস্থলে জড়ো হয় তারা। পরে সেখানে পথসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও উপজেলা সভাপতি লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) তছলিম উদ্দিন।

সোহেল খান আজিজের সভাপতিত্বে এবং মনোয়ার হোসেনের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টি ডিমলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিন্টু, ডোমার উপজেলা শাখার সভাপতি অবসরপ্রাপ্ত সার্জন তহিদুল ইসলাম, ডোমার পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, ডিমলা উপজেলা শাখার দপ্তর সম্পাদক মইনুল ইসলাম, ঝুনাগাছ চাপানি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাইদুল ইসলাম প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ