বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

তিস্তা ব্যারাজ এলাকায় বৈরালী হোটেল সহ ৪৭ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ 

যা যা মিস করেছেন

রুহুল আমিন, ডিমলা(নীলফামারী)

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ডালিয়া এর আওতায় বহুল আলোচিত বৃহত্তর তিস্তা ব্যারেজ এর পাশে অবস্থিত লালমনির হাট-১ আসনের সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী গুড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বকর সিদ্দিক শ্যামল এর অবৈধ স্থাপনা সেই বৈরালী হোটেল উচ্ছেদ করা হয়। সেই সঙ্গে জবরদস্তি করে গড়ে ওঠা কিছু দোকানপাটও উচ্ছেদ করা হয়।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল হতে উচ্ছেদ কার্য পরিচালনা করেন,এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এন.এম.ইশফাকুল কবীর, ফরিদ আল যোহান ও নাজিয়া নওরিন লালমনিরহাট। এতে অংশ নেন লালমনিরহাট বি সার্কেল ফরহাদ ইমরুল কায়েস।

এছাড়া উপস্থিত ছিলেন, ডালিয়া পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলী আসফাউদদৌলা, উপ বিভাগীয় প্রকৌশলী আকাশ দত্ত,উপ বিভাগীয় প্রকৌশলী রাশেদীন, দোয়ানী-লালমনিরহাট, প্রীতম কুমার সরকার- জলঢাকা উপ সহকারী প্রকৌশলী।

ডালিয়া পানি উন্নয়ন বোর্ড’র নির্বাহী প্রকৌশলী আসফাউদদৌলা বলেন,দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজ এলাকায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে গড়ে উঠেছিল এসব অবৈধ স্থাপনা। দীর্ঘদিন ধরে এসব স্থাপনা উচ্ছেদের আইনি নোটিশ দেওয়া হলেও তা না সরানোয় আদালতের নির্দেশে তিনজন ম্যাজিস্ট্রেট সহ শতাধিক পুলিশ প্রশাসন’র উপস্থিতিতে এসব স্থাপনা উচ্ছেদ করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ