বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

যশোর-৫ আসনে প্রার্থীতা ফিরে পেলেন স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন সুলতান সাদাব

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৮৯ যশোর-৫ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য, বঙ্গবন্ধুর সহযোদ্ধা সাবেক ডেপুটি স্পীকার বীর মুক্তিযোদ্ধা মরহুম টিপু সুলতানের পুত্র কেন্দ্রীয় যুবলীগ নেতা ও যশোর জেলা আওয়ামী লীগের সদস্য হুমায়ুন সুলতান সাদাব।

আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) আপিল শুনানির তৃতীয় দিনে সকাল সকাল এগারোটায় হুমায়ুন সুলতান সাদাবের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন তিনিসহ তার কর্মী সমার্থকগণ

এর আগে গত ৪ ডিসেম্বর যাচাই-বাছাইয়ের পর তার মনোনয়নপত্র বাতিল করেন যশোরের জেলা প্রশাসক। জানানো হয়, স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি যেসব ভোটারের নাম ও স্বাক্ষর দিয়েছিলেন, সেগুলো যাচাই-বাছাই করে সঠিক তথ্য পাওয়া যায়নি।

মনোনয়নপত্র বাতিলের পর নির্বাচন কমিশনে আপিল করেন হুমায়ুন সুলতান সাদাব।আপিল শুনানির তৃতীয় দিন প্রার্থিতা ফিরে পাওয়ায় মনিরামপুর সংসদীয় আসনে সাদবের কর্মী সমার্থকদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস দেখা যায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া