...
সোমবার, মে ২০, ২০২৪

মধ্যনগরে এম শহীদের নেতৃত্বে বিএনপির অবরোধ ও বিক্ষোভ মিছিল,আটক ২

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি :

সুনামগঞ্জের মধ্যনগরে শেখ হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে ৪র্থ দফায় অবরোধ কর্মসূচির ২য় দিনে মধ্যনগর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে মধ্যনগর উপজেলা বিএনপি।এসময় দুই জনকে আটক করা হয়েছে বলে জানা যায়।

আজ বিএনপির ৪র্থ দফার ৪৮ ঘন্টার সর্বাত্মক অবরোধের সমর্থনে এই প্রথম সুনামগঞ্জ জেলা যুবদলের বন ও পরিবেশ বিষয়ক সহ সম্পাদক এম শহীদের নেতৃত্বে উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে মধ্যনগর টু ধর্মপাশা সড়ক পথ অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।

বিএনপির ডাকা ৪র্থ দফার ৪৮ ঘণ্টার অবরোধ পালিত হচ্ছে। মাঠে নেই মধ্যনগর উপজেলা বিএনপিসহ অঙ্গ সংগঠনের বেশীরভাগ পদধারী নেতা। গত ৩১ অক্টোবর থেকে চলমান অবরোধের সমর্থনে মিছিল কিংবা কোনো সভা-সমাবেশ দেখা যায়নি দলটির নেতাকর্মীদের।একরকম বন্ধই রয়েছে দলটির কার্যালয়। এছাড়া গ্রেফতার আতঙ্কে উপজেলা বিএনপি সহ বিভিন্ন ইউনিয়নের শীর্ষ-মধ্যম শ্রেণির নেতারা রয়েছেন আত্মগোপনে।চতুর্থ দফার ৪৮ ঘন্টা অবরোধ কে সমর্থন জানিয়ে এই প্রথম মধ্যনগর উপজেলা বিএনপির ব্যানারে সড়কে অবরোধ করতে দেখা গিয়েছে এম শহীদের নেতৃত্বে নেতাকর্মীদের।

এসময় সাবেক চামারদানি ইউপি চেয়ারম্যান ও সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক ওয়াসিল আহম্মেদ ও রেজাউল নামে বিএনপির দুই কর্মী কে মধ্যনগর থানা পুলিশ আটক করেছে বলে জানা গিয়েছে।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বলেন, এ ঘটনায় বিএনপির দুই কর্মীকে আটক করা হয়েছে।তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.