মঙ্গলবার, মে ৭, ২০২৪

পীরগঞ্জে চাঁদা না দেয়ায় সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলা- একজন আটক

যা যা মিস করেছেন

লিমন সরকার (ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে চাঁদা না দেয়ায় এক সাংবাদিকের বাড়িতে দফায় দফায় সন্ত্রাসী হামলা চালানোর অভিযোগে থানায় ১২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ ঘটনা স্থল থেকে এক জনকে আটক শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

অভিযোগে জানা যায়, পীরগঞ্জ পৌর শহরের রঘুনাথপুর মহল্লার বাসিন্দা দৈনিক আজেকের পত্রিকার উপজেলা প্রতিনিধি নুরুন নবী রানার কছে দীঘদিন ধরে স্থানীয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যারা চাঁদা দাবী করে আসছিল। চাঁদা না দেওয়ায় শুক্রবার রাত ৮টায় তার বাড়িতে দফায় দফায় হামলা চালায় এবং ওই সাংবাদিকের পরিবারকে জিম্মি করে ভিতিকর পরিস্থিতি সৃষ্টি করে। এক পর্যায়ে মোবাইল ফোনে বিভিন্ন পোপাকান্ড ছড়িয়ে চাঁদা আদায়ের চেষ্ট চালাতে থাকে। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় থানা পুলিশ মামুন নামে একজনকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় সাংবাদিক নুরুন নবী রানা বাদী হয়ে শনিবার বিকালে ১২ জনকে আসামী করে পীরগঞ্জ থানায় একটি সন্ত্রাসী ও চাঁদাবাজির মামলা দায়ের করেন। এ মামলা আটক মামুনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ।
পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল লতিফ শেখ ঘটনার সত্যা স্বীকার করে বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। একজন আটক হয়েছে। অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
এদিকে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল ও সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা সহ উপজেলার সাংবাদিক সমাজ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security