শুক্রবার, জুন ১৪, ২০২৪

বুড়িগঙ্গায় তিন নৌযানকে অর্থদন্ড ৪৪ হাজার

যা যা মিস করেছেন

জবি প্রতিনিধি:
ঢাকা নদী বন্দরাধীন বুড়িগঙ্গা নদীতে চলাচলরত ৩টি নৌযানকে ৪৪ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গত সোমবার (৩০ অক্টোবর) বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযানটি পরিচালিত হয়।

এ সময় বিআইডব্লিউটিএ এর ঢাকা নদী বন্দরের নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যাবস্থাপনা বিভাগের যুগ্ম পরিচালক মুহাম্মদ ইসমাইল হোসেনসহ ট্রাফিক পরিদর্শক ও নৌ পুলিশের দুইজন কর্মকর্তাসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

যুগ্ম পরিচালক মুহাম্মদ ইসমাইল হোসেন জানান, নৌ পথে চলাচলে নিরাপত্তা নিশ্চিত করতে সোমবার ৩০ অক্টোবর বিআইডব্লিউটিএ-র নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বুড়িগঙ্গা নদীতে নৌ চলাচল অধ্যাদেশ ১৯৭৬ এর আলোকে বিকাল তিনটা হতে সন্ধ্যা সাতটা পর্যন্ত এ মোবাইল কোর্ট পরিচালিত হয়। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ জানান, নৌ পথে নিরাপদ চলাচল নিশ্চিত করতে বুড়িগঙ্গা, পদ্মা ও শীতলক্ষ্যা নদীতে নিয়মিতভাবে এ ধরণের অভিযান পরিচালনা করা হচ্ছে।

অভিযান চলাকালীন এসময় প্রয়োজনীয় কাগজ পত্রের মাঝে বিআইডব্লিউটিএ কর্তৃক ইস্যুকৃত রুট পারমিটসহ অন্যান্য কাগজপত্র না থাকায় তিনটি বালুবাহী বাল্কহেডকে এ অর্থদন্ড করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ