বুধবার, জুলাই ১৭, ২০২৪

নবনির্বাচিত সহ -সভাপতি নজরুলকে শুভেচ্ছা জানিয়েছে পলাশবাড়ী তরুণ প্রজন্ম সংঘ

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম ,গাইবান্ধা প্রতিনিধি:

বাংলাদেশ কেমিক্যাল এন্ড পারফিউমারী মার্চেন্ট এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে নজরুল এন্ড ব্রাদার্সের স্বত্বাধিকারী নজরুল ইসলাম সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ায় গাইবান্ধার পলাশবাড়ী প্রজন্ম তরুণ সংঘের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

এর আগে গত ৯ সেপ্টেম্বর ঢাকাস্থ কনভেনশন সেন্টারে এই নির্বাচন সম্পন্ন হয়। এসময় ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ২০২৩-২০২৫ মেয়াদের জন্য ওই কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম। তিনি বিপুল ভোটে জয়লাভ করায় পলাশবাড়ী প্রজন্ম তরুণ সংঘের প্রতিষ্ঠাতা আল আমিন মন্ডল, সভাপতি নাসিম মন্ডল, সাধারণ সম্পাদক সামিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ, সদস্য খালিদ হাসানসহ আরও অনেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এ বিষয়ে বাংলাদেশ কেমিক্যাল এন্ড পারফিউমারী মার্চেন্ট এসোসিয়েশনের নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম বলেন, এটি আমার প্রাণের সংগঠন। কেমিক্যাল ও পারফিউমারী ব্যবসায়ীদের জন্য আজীবন কাজ করে যাব। যে কোনো ধরণের সমস্যার সম্মুখীন হলে ব্যবসায়ীদের পাশে থাকব ইনশাআল্লাহ্।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security