মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০২৩

ডিবি’র অভিযানে ইয়াবাসহ ১জন খাঁচায়

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে ইয়াবাসহ আটক-১। জুড়ী উপজেলা এলাকা থেকে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল মতিন মজুমদার কুটিমুটি (৫৮) নামে একজনকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলাধীন কামিনীগঞ্জ বাজার থেকে ফুলতলাগামী রাস্তার বিশ্বনাথপুর এলাকায় তাকে আটক করা হয়।

এসময় তার দেহ তল্লাশী করে তার সাথে থাকা ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত আব্দুল মতিন মজুমদার @ কুটিমুটি জুড়ী উপজেলাধীন মনতৈল গ্রামের মৃত হাবিব আলী মজুমদারের ছেলে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে জুড়ী উপজেলাধীন দক্ষিণ সাগরনাল গ্রামের জনৈক আতিকুর রহমান তারেক (২৮) এর কাছ থেকে খুচরা বিক্রির উদ্দেশ্যে ইয়াবা ট্যাবলেট গুলো সংগ্রহ করেছে।

এ ঘটনায় ডিবির এসআই আজিজুর রহমান নাইম বাদী হয়ে আটককৃত আব্দুল মতিন মজুমদার ও পলাতক আতিকুর রহমান তারেকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিকটস্থ জুড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে রোববার মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ