বুধবার, জুলাই ২৪, ২০২৪

যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই চক্রের চার সদস্য গ্রেফতার

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম,গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় অটোরিকশা ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ । এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ধারালো ছুরি ও ছিনতাই করা অটোরিকশা উদ্ধার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলেন গাইবান্ধা শহরের মধ্য পাড়া এলাকার কায়সার মিয়ার ছেলে কল্লোব মিয়া (২০) , মধ্য ধানঘড়া এলাকার মৃত লাল মিয়ার ছেলে আল আমিন (২০) মঞ্জু মিয়ার ছেলে আবীর মিয়া (২০), আশরাফুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম বোনাস(২০) ।

৭ আগষ্ট শনিবার দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যলয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে, পুলিশ সুপার কামাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, শুক্রবার (৬ অক্টোবর) দিনগত রাত ৮টা ২০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর থানা পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় গোপালপুর বাজারের পশ্চিম পাশে জগতরায় গোপালপুরগামী ফাঁকা রাস্তায় গ্রেফতাররা যাত্রী সেজে একটি ব্যাটারিচালিত মিশুক অটো নিয়ে পালানোর চেষ্টা করছিলেন। এ সময় তাদের গ্রেফতার করা হয়। এছাড়া ওই মিশুক ও একটি ধারালো ছুরি করা হয়।

পুলিশ সুপার কামাল হোসেন বলেন, গ্রেফতাররা পরস্পর যোগসাজসে সন্ধ্যার দিকে ফকিরপাড়া মোড় থেকে অটো মিশুকটি ভাড়া করে রামচন্দ্রপুর ইউনিয়নের জগতরায় গোপালপুর নিয়ে একটি নির্জন স্থানে চালককে ধারালো ছুরি দিয়ে মৃত্যুর ভয়ভীতি প্রদর্শনসহ কিলঘুষি মেরে মিশুকটি নিয়ে পালিয়ে যায় মর্মে স্বীকার করেছে। এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কিনা সেই ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ ও তদন্ত অব্যাহত রয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, ইব্রাহিম হোসেন, আবদুল্লাহ আল মামুন, সদর থানার ওসি মাসুদ রানা প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ