স্টাফ রিপোর্টার
স্মার্ট বাংলাদেশ বিনির্মানের প্রত্যয় নিয়ে গতকাল বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় শহীদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি, মিলনায়তনে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কাযনিবাহী সংসদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রথমে জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সকল নেতৃবৃন্দ কে ফুল দিয়ে বরন করে নেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট এবং সাধারণ সম্পাদক নোমান বখত পলিন।

সভায় সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট। সভাপতির বক্তব্য আলহাজ্ব নুরুল হুদা মুকুট প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকায় ভোট দিয়ে সরকার গঠনের জন্য নবনির্বাচিত জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে আহবান জানান।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সহসভাপতি ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সহসভাপতি এডভোকেট পীর মতিউর রহমান, সহসভাপতি রেজাউল করিম শামিম, যুগ্ম সাধারণ সম্পাদক শামিম চৌধুরী, জেলা আওয়ামী লীগ সম্মানিত সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version