সুনামগঞ্জ প্রতিনিধি::
হাওরাঞ্চলে অদক্ষ নেতৃত্বের কারণে উন্নয়ন অনেকাংশেই বাঁধা গ্রস্ত হচ্ছে, এবার জননেত্রী শেখ হাসিনার সরকার কোন বিতর্কিত, দুর্নীতিবাজ ও নেতৃত্বে অধ্যক্ষ লোককে মনোনয়ন দেবেনা না। আগামী ২০৪১সালের মধ্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ,উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্নময় ভবিষ্যতের বিনির্মাণের জন্য জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সকলকেই ঐক্যবদ্ধভাবে কাজ আহবান জানান সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের সদস্য সেলিম আহমেদ।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা হাওরাঞ্চলে মানুষের সুখে সুখী হন, তাদের দুখে দুঃখী হন। তাই এই হাওরাঞ্চলে মানুষকে সবচেয়ে বেশি ভালবাসেন বলেই তাদের দুর্দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের পাশে থেকে সুখ দুখের খবর নেন। তাই আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারের নৌকাকে বলেন বিজয়ী করে ক্ষমতার রেখে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

বৃহস্পতিবার দুপুরে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মধ্যবাজারে বিএনপি,জামায়াতের অশুভ শক্তির সন্ত্রাস ও ষড়যন্ত্র মূলক অপ-রাজনীতির বিরুদ্ধে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ও আ,লীগ নেতার সভাপতিত্বে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল বাসার আপু, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের শুষেন বর্মন,কৃষকলীগের সভাপতি জিল্লুর রহমান,আমরা মুক্তিযোদ্ধা সন্তান সংঘটনের সভাপতি হোসাইন শরীফ বিপ্লব,সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক,উত্তর বড়দল ও বাদাঘাট ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক যুগ্ম আহবায়ক তাহিরপুর উপজেলা শফিকুল মল্লিক,সাবেক নেতা কাজী ফরহাদ,জামালগঞ্জ উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মোহাম্মদ আলী প্রমূখ।

Share.
Leave A Reply

Exit mobile version