সোমবার, জুলাই ২২, ২০২৪

যশোরে ডেঙ্গুর প্রকোপে নতুন আক্রান্ত ৪৫, মৃত্যু ১

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে গত ২৪ ঘন্টায় নতুন করে ৪৫ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন এবং গতকাল ডেঙ্গুজ্বরে আক্রান্ত জামাল হোসেন (৪৫) নামে ভর্তিকৃত রোগীর মৃত্যু হয়েছে।

মৃত জামাল হোসেন যশোরের চৌগাছা উপজেলার চাঁদপাড়া গ্রামের আলতাফ হোসেনের পুত্র।

২৫০ হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে এগারোটার দিকে জামাল হোসেনকে মৃত ঘোষণা করেনডাক্তার তৌহিদুর রহমান।

মৃতের মা জাহিদা বেগম জানান , গত ৩/৪দিন যাবত জ্বরে ভুগছিলেন এবংএ সময় তার শরীরে একটি ফোঁড়া হয়। এরপর গত শনিবার (১৬ সেপ্টেম্বর) তাকে হাসপাতালে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা নিরীক্ষার পর তার শরীরে ডেঙ্গু ভাইরাস ধরা পড়ে। পরে ১৮ সেপ্টেম্বর বিকেলে তাকে ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি করা হয় এবং আজ সকাল সাড়ে এগারোটায় তার মৃত্যু হয়।এ নিয়ে যশোরে ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৭ জনে।মৃতের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় ডেঙ্গু ওয়ার্ডে রোগীর স্বজনদের মধ্যে একটা আতঙ্ক কাজ করছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ