রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

ডিবি পুলিশের হাতে ভুয়া ডিবি কর্মকর্তা আটক

স্টাফ রিপোর্টার : নেত্রকোনা গোয়েন্দা পুলিশের (ডিবি) কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করার অভিযোগে মো. তাপস বেগ (৪০) এক ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় নেত্রকোনা মডেল থানার ওসি মো. লুৎফুল হক। এরআগে গত বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে নেত্রকোনা পৌরশহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আটক করে ডিবি।

ভুয়া ডিবি কর্মকর্তা তাপস বেগ নেত্রকোনার কেন্দুয়া উপজেলার তারাকান্দি রাজিবপুর গ্রামের নূর নবী বেগের ছেলে। তার পড়নে ছিল পুলিশের নেভী ব্লু-রংয়ের ফুল প্যান্ট এবং তার নিকট হতে পুলিশের মনোগ্রামযুক্ত একটি চাবির ছরা ও অভিযোগকারীর দোকান হতে ডিবি পুলিশের পরিচয়ে বাকিতে আনা সিমফোনি ব্যান্ডের বাটন মোবাইল উদ্ধার করা হয়।

অভিযোগকারী প্রিতুল দেবনাথ নামে এক ব্যক্তিকে হারানো মোবাইল উদ্ধার করে দেওয়ার কথা বলে দুই হাজার টাকা নিয়ে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে সামনে আসতে বলে ভুয়া ডিবি কর্মকর্তা। বিষয়টি অভিযোগকারীর মনে সন্দেহের সৃষ্টি হয়। পরে জেলা ডিবি পুলিশের এসআই সঞ্জয় সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে ভুয়া ডিবি কর্মকর্তাকে আটক করে।

এসব তথ্য নিশ্চিত করে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, আটক তাপস বেগ দীর্ঘদিন ধরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। তার বিরুদ্ধে কেন্দুয়া থানায় একটি মামলার সাজা পরোয়ানা (ওয়ারেন্ট) ও আরও তিনটি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ