বুধবার, জুলাই ১৭, ২০২৪

সালেহ আহমেদ ( সালাউদ্দিন) এর “সিইসিএম” ডিগ্রী অর্জন

যা যা মিস করেছেন

রুহুল আমিন (গাজীপুর জেলা প্রতিনিধি)

সালেহ আহমেদ (সালাউদ্দিন) সম্প্রতি বাংলাদেশ ইনস্টিটিউট অফ ব্যাংক ম্যানেজমেন্ট (বিআইবিএম) থেকে অত্যন্ত কৃতিত্বের সাথে সার্টিফাইড এক্সপার্ট ইন ক্রেডিট ম্যানেজমেন্ট (সিইসিএম) ডিগ্রি অর্জন করেছেন। বাংলাদেশ ব্যাংক ট্রেনিং একাডেমিতে, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নরের উপস্থিতিতে গত ২৪ শে জুন ২০২৩ বিআইবিএম এর ৫ম গ্রাজুয়েশন প্রোগ্রামের মাধ্যমে সার্টিফিকেট প্রদান করা হয়।
বর্তমানে তিনি দেশের শীর্ষস্থানীয় ডাচ-বাংলা ব্যাংক এর গাজীপুর জেলার, গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার শাখায় ডেপুটি ম্যানেজারের দায়িত্ব পালন করছেন। সাফল্যের ধারাবাহিকতায় গত ৩রা সেপ্টেম্বর ২০২৩ এক্সিকিউটিভ অফিসার থেকে সিনিয়র এক্সিকিউটিভ অফিসার পদে পদোন্নতি প্রাপ্ত হয়েছেন।
পূর্বে তিনি তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অ্যাপ্লাইড ফিজিক্স, ইলেকট্রনিক্স ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে কৃতিত্বের সাথে অনার্স এবং মাস্টার্স ডিগ্রী সম্পন্ন করেছেন।
সালেহ আহমেদ পৈতৃক নিবাস কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার চরবাকর গ্রামে জন্মগ্রহণ করেন।তবে তার পিতা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা জনাব মোঃ ফুল মিয়া সাহেবের চাকরির (শিল্প মন্ত্রণালয়ের অধীনস্থ) সুবাদে ছোটবেলা থেকেই গাজীপুরের গাছা থানার সাইনবোর্ড এ তার বেড়ে ওঠা।পরিবার নিয়ে সেখানেই স্থায়ীভাবে বসবাস করছেন। ছোটবেলা থেকে মেধাবী ছাত্র হিসেবে পরিচিত সালেহ গাজীপুরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান কামারজুরি ইউসুফ আলী উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং গাজীপুর ক্যান্টনমেন্ট কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন।তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত হয়ে সমাজ উন্নয়ন এবং অসহায়দের জীবনমান উন্নত করার জন্য কাজ করেন। টিম ২০০১ ও তার নিজ এলাকায় দিগন্ত যুব ও সমাজ কল্যাণ সংসদ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত আছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ