বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪

সুনামগঞ্জে সুন্দর হস্তলিপি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ

যা যা মিস করেছেন

তানভীর আহমেদ: সুনামগঞ্জ::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মাসব্যাপী আয়োজনের শেষ দিনে সুন্দর হস্তলিপি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বিকাল ৪ ঘটিকায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে পৌরসভা চত্বরে ২শ ৭০ জন বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। এসময় দলীয় নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মতিউর রহমান পীর, শংকর চন্দ্র দাস, সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট মণীষ কান্তি দে মিন্টু, অ্যাডভোকেট বিমান কান্তি রায়, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, পৌর আওয়ামী লীগ নেতা শুভ বণিক, জেলা ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক দীপ্ত দাস তন্ময় প্রমূখ।

উল্লেখ্য, গত ১১ আগষ্ট (শুক্রবার) বিকাল ৪ ঘটিকায় সুনামগঞ্জ পৌরসভা চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করে জেলা আওয়ামী লীগ। এতে সুনামগঞ্জের বিভিন্ন বিদ্যালয়ের নার্সারি থেকে দশম শ্রেণির (তিন গ্রুপে) ১৩শ শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এর আগে সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ