মঙ্গলবার, মে ২১, ২০২৪

মধ্যনগরে নিখোঁজের এক দিন পর জেলের লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার গুরমার হাওরে মাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে নিখোঁজ জেলে উজ্জ্বল সরকারের (২৫) লাশ এক দিন পর আজ উদ্ধার করা হয়েছে। গত রবিবার বিকেলে নোয়াগাও তীরবর্তী গুরমার হাওর এলাকায় মাছ ধরার সময় ঝড়ো হাওয়ার কবলে পরে নিখোঁজ হন এই জেলে।

নিখোঁজ এই জেলে হলেন উপজেলার চামারদানী ইউনিয়নের নোয়াগাও গ্রামের মৃত যোগেশ সরকারের ছেলে উজ্জল সরকার।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার মাছ ধরার নৌকা নিয়ে একই গ্রামের ৪ জেলে গুরমার হাওরে মাছ ধরতে যান।বৈরি আবহাওয়ার কারনে হঠাৎ ঝড়ো হাওয়ার কবলে পরে নৌকা ডুবে যায়। এ সময় নৌকায় থাকা ৩ জেলে সাঁতরে তীরে উঠতে পারলেও উজ্জ্বল সরকার নিখোঁজ হয়।খবর পেয়ে স্থানীয় লোকজন গতকাল সারাদিন বিভিন্ন উপায়ে চেষ্টা করেও খুজে পায়নি নিখোজের লাশ।মধ্যনগর থানা পুলিশও সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলের যৌথ প্রচেষ্টায় দীর্ঘ ২১ ঘন্টা পর উদ্ধার করা হয় নিখোজ জেলে উজ্জ্বল সরকারের লাশ।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মধ্যনগর থানা পুলিশ ও ডুবুরি দল ও স্থানীয় লোকজনের দীর্ঘ চেষ্টার পর নিখোজ জেলে উজ্জ্বল সরকারের লাশ উদ্ধার করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ