শনিবার, জুলাই ১৩, ২০২৪

আনোয়ারায় শহীদ ফারুকী’র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

আনোয়ারা চট্টগ্রাম প্রতিনিধিঃ

গতকাল (২৭শে আগস্ট) রবিবার বাদে এশার নামাযের পর আমান উল্লাহ পাড়া আল্লামা শহীদ নুরুল ইসলাম ফারুকী (রহঃ) স্মৃতি সংসদ কার্যালয়ে শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী রহ. এর ৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।

আমান উল্লাহ পাড়া আল্লামা শহীদ নুরুল ইসলাম ফারুকী (রহঃ) স্মৃতি সংসদের সভাপতি মোহাম্মদ ফখর উদ্দিনের সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমচাল ইসলামিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক আমান উল্লাহ পাড়া শাহী জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আজগর হোসেন চৌধুরি,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আমান উল্লাহ পাড়া জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ মামুনুর রশিদ,বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মুহাম্মদ জুনাইদ আত্তারী ও আবু তালিব আত্তারী৷
উক্ত স্মরণ সভায় আরও উপস্থিত আমান উল্লাহ পাড়া আল্লামা শহীদ নুরুল ইসলাম ফারুকী (রহঃ) স্মৃতি সংসদের পক্ষে মোহাম্মদ সাজ্জাদ হোসেন,মোহাম্মদ শাকিব ইসলাম,মোহাম্মদ হেলাল উদ্দিন,হ্দয় হোসেন ফারুকী,আব্দুল্লাহ আল মুনতাসির,এমরান হোসেন,হাফেজ ইয়াসিন হামিদ,সাইমন আত্তারী,আকবর হোসেন আত্তারী সহ প্রমুখ৷
এসময় বক্তার বক্তব্যে বলেন “বাংলাদেশের একজন প্রখ্যাত আলেমকে তার নিজ বাসায় নির্মমভাবে হত্যা করার পরে দীর্ঘ নয় বছর পেরিয়ে গেলেও প্রশাসন এখনো মামলার তেমন কোনো কার্যকর অগ্রগতি দেখাতে পারেনি। স্বাধীন বাংলাদেশের নাগরিক হিসেবে এটা আমাদের জন্য অত্যন্ত দুঃখের বিষয়। আমরা দ্রুত এই হত্যার যথাযথ বিচার চাই”।
পরেশেষে শহীদের স্মরণে একটি মিলাদ কিয়াম দরুদ ও সালাম এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ