শুক্রবার, জুন ১৪, ২০২৪

সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে পাথরঘাটায় মানববন্ধন 

যা যা মিস করেছেন

মাহমুদুর রহমান (বরগুনা) প্রতিনিধি :-
বরগুনার পাথরঘাটায় বামনা প্রেসক্লাবের সভাপতি দৈনিক যুগান্তরের বামনা উপজেলা প্রতিনিধি মোঃ নেছার উদ্দিন ও দৈনিক সাগরকূলের নিজস্ব প্রতিবেদক মোঃ মাহমুদুল হাসান আশিক এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।
রবিবার (২৭ আগস্ট) বেলা ১১ টায়  পাথরঘাটা শহরের শেখ রাসেল স্কয়ারে পাথরঘাটা প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধনে অংশগ্রহণ করে পাথরঘাটার সংবাদ কর্মীবৃন্দ ।
পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিন সোহেল এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন, সাংবাদিক জাফর ইকবাল, জাকির হোসেন খান, ইমাম হোসেন নাহিদ, শফিকুল ইসলাম খোকন ও আমল তালুকদার, পাথরঘাটা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ এস এম জসিম।
বক্তারা বলেন, সত্য সংবাদ প্রকাশের জেরে বরগুনার দৈনিক সাগরকূল এর সম্পাদক নেছার উদ্দিন ও মোঃ মাহমুদুল হাসান আশিকের বিরুদ্ধে মিথ্যা মামলা করে যুবলীগ নেতা। দ্রুত এই মামলা প্রত্যাহারের দাবি জানাই। এই মামলা প্রত্যাহার করা না হলে সাংবাদিকরা আরও কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে। সাংবাদিকদের উপার হয়রানি, ঝুলুম, নির্যাতন বন্ধ করতে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানাই আমরা ।
তারা আরো বলে,ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল না হলে  সাংবাদিকদের কন্ঠরোধ হয়ে যাবে, সাংবাদিকদের কলম থেমে যাবে আর অপরাধ, দূর্নীতি বিস্তার ঘটবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ