মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

বিষখালী নদী সংলগ্ন খাল থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

মোঃ মহিবুল, বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটা উপজেলার বিষখালী নদী সংলগ্ন কাকচিড়া-মুচিঘাটা খাল‌ থেকে নজরুল ইসলাম (৬৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পাথরঘাটা থানা পুলিশ।

মৃত: নজরুল ইসলাম পার্শ্ববর্তী বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড হোগলপাতি গ্রামের মৃত: কাছেম আলীর সন্তান।
বুধবার (১৬ আগস্ট) সকালে এলাকার লোকজন কাকচিড়া বাজার সংলগ্ন খালের কাকচিড়া নৌ-পুলিশ ফাঁড়ীর ঘাটে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়ন চেয়ারম্যান কে খবর দেয়। পরে সকাল সাড়ে আটটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে, পরে সুরতহাল শেষে লাশ বরগুনায় ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

রায়হানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাইনুল ইসলাম বলেন, আজ বুধবার সকালে স্থানীয়রা কাকচিড়া বাজার সংলগ্ন খালে নৌ-পুলিশের ঘাট সংলগ্ন একটি লাশ ভাসতে দেখে প্রথমে স্থানীয় ইউপি সদস্য কে জানায়। এরপরে আমাকে জানালে তাৎক্ষণিক আমি বিষয়টি কাকচিড়া নৌ-পুলিশ ফাঁড়ি ও পাথরঘাটা থানায় জানালে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তবে প্রাথমিক পর্যায়ে এ লাশ আমাদের এলাকার কেউ নয় বলে উপস্থিত মানুষ নিশ্চিত করেছেন। তবে পরবর্তীতে মিডিয়াসহ লোকজনের মাধ্যমে এলাকায় জানাজানি হলে মৃতের পরিবার উপস্থিত হয়ে পরিচয় শনাক্ত করা হয়।

পাথরঘাটা থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) আ. জলিল বলেন, আমরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি। সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ