শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

কুলাউড়া সরকারি কলেজের নবনির্মিত মঞ্চ উদ্বোধন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া সরকারি কলেজের নবনির্মিত মঞ্চের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুরে কলেজের হলরুমে সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদের অনুদানে নবনির্মিত এ মঞ্চের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।

উক্ত অনুষ্ঠানে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান কলেজ শিক্ষার্থীদের দীর্ঘদিনের কাঙ্খিত মঞ্চ নির্মাণের দাবি বাস্তবায়ন হওয়ায় এমপিকে কৃতজ্ঞতা জানান।

তিনি কুলাউড়া সরকারি কলেজ কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে উল্লেখ করে বলেন, আমাদের অবস্থান থেকে ঐতিহ্যবাহী কলেজের উন্নয়নে অবদান রাখতে হবে। শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নে সুনাগরিক করে গড়ে তোলার স্বার্থে শিক্ষার সুন্দর পরিবেশ গড়ে তৈরি করে দিতে হবে শিক্ষার্থীদের।

নবনির্মিত মঞ্চের হলরুমের আসবাবপত্রসহ অসম্পূর্ণ কাজ সম্পন্ন করনের জন্য ২ লাখ টাকা অনুদানসহ ক্যাম্পাসের আঙ্গিনা মাঠি ভরাট ও কলেজ ক্যান্টিন প্রতিষ্ঠার আশ্বাস প্রদান করেন।

কলেজের জীববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান সহকারি অধ্যাপক একেএম শাহজালাল, সিনিয়র সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী, কুলাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মছব্বির আলী, সাংগঠনিক সম্পাদক মাহফুজ শাকিল, সহ-সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন, সদস্য মোঃ ইব্রাহিম আলী। এ সময় ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য দেন কলেজের ছাত্র রিপন বখ্শ।

পরে ফিতা কেটে নবনির্মিত মঞ্চের উদ্বোধন করেন পধান অতিথি উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমানসহ অতিথিরা।

এছাড়া কলেজের পক্ষ থেকে প্রধান অতিথিকে ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ শিক্ষকমণ্ডলী ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security