শনিবার, জুন ৮, ২০২৪

ডিমলায় পুষ্টি সমন্বয় কমিটির বার্ষিক কর্ম-পরিকল্পনা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় বেসরকারি উন্নয়ন সাহায্য সংস্থা জানো প্রকল্পের আওতায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির বার্ষিক (২০২২-২০২৩) অর্থ বছরের পুষ্টি কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০-আগষ্ট) উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির বার্ষিক পুষ্টি কর্ম-পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডিমলা উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা ডাঃ রাশেদুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা। এছাড়াও কর্ম-পরিকল্পনা বাস্তবায়নে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, সমাজসেবা কর্মকর্তা নুরুন নাহার নুরি, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম চৌধুরী, নাউতারা ইউপি চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোরশেদ মনি।

এসময় উপজেলার বিভিন্ন, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত পরিকল্পনা সভায় বিভিন্ন দপ্তরের প্রধানগন তাদের নিজ নিজ দপ্তরের পুষ্টি এবং কর্ম-পরিকল্পনার আলোকে সমস্যা ও বাস্তবায়নের বিষদ বর্ণনা উপস্থাপন করেন।
উল্লেখ্য যে, জানো প্রকল্পটি ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে অষ্ট্রিয়ান ডেভেলপমেন্ট কর্পোরেশন এর সহায়তায় কেয়ার বাংলাদেশ ও প্লান ইন্টারন্যশনাল এর কারিগরি সহায়তায় বে-সরকারি উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) রংপুর এবং নীলফামারীর জেলার ৭টি উপজেলায় একযোগে পুষ্টির উন্নয়নে সরকারের কাজকে সহায়তা করে আসছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ