রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

কমলগঞ্জে শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরে মণিপুরি মুসলিম টিচার্স ফোরামের উদ্যোগে দরিদ্র মেধাবী শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শনিবার(৫ এপ্রিল) বিকাল ৫টায় উপজেলার আদমপুর ইউনিয়নের তেতইগাঁও রশিদ উদ্দীন উচ্চবিদ্যালয় মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

মণিপুরি মুসলিম টিচার্স ফোরামের সভাপতি শাহাজ উদ্দিনের সভাপতিত্বে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) নুরুল ইসলাম। 

মণিপুরি মুসলিম টিচার্স ফোরামের সাধারণ সম্পাদক শিক্ষক ফরিদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদাল হোসেন, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মণিপুরি মুসলিম এডুকেশন ট্রাস্ট এর সভাপতি সাজ্জাদুল হক স্বপন, মণিপুরি মুসলিম টিচার্স ফোরামের সাবেক সভাপতি ও মনিপুরী মুসলিম সমাজ কল্যান পরিষদের সভাপতি শিক্ষক মো. খুরশেদ আলী, দৈনিক বাংলা ও নিউজ বাংলার মৌলভীবাজার প্রতিনিধি সালাহউদ্দিন শুভ, মণিপুরি মুসলিম এডুকেশন ট্রাস্ট এর উপদেষ্টা হাজী মো. আব্দুস সামাদ, কমলগঞ্জ উপজেলা স্কাউটস সম্পাদক  মো.মোসাহিদ আলী প্রমুখ। 

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের শোকাবহ মাস হিসেবে কালো বেজ ও উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। পরে শতাধিক  শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ তুলে দেওয়া হয়। 

উল্লেখ্য, মণিপুরি মুসলিম টিচার্স ফোরাম পিইসি, জেএসসি ও এসএসসি পরীক্ষার্থী দরিদ্র ও মেধাবী মণিপুরি মুসলিম শিক্ষার্থীর মাঝে শুধু শিক্ষা উপকরণ বিতরণের পাশাপাশি ঝড়েপড়া রোধে প্রতি শুক্রবার বিনামূল্যে বিশেষ ক্লাস ও নিয়মিত বাড়িতে গিয়ে শিক্ষার্থীদের খোঁজ নিয়ে থাকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

সর্বশেষ