মঙ্গলবার, অক্টোবর ৩, ২০২৩

নীলফামারীর সরকার পাড়া নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে পুষ্টি সমৃদ্ধ ফল গাছের চারা রোপন

যা যা মিস করেছেন

সোহাগ ইসলাম নীলফামারী:

নীলফামারী জেলা সদরের টুপামারী ইউনিয়নের সরকার পাড়া নিম্ন মাধ‍্যমিক বালিকা বিদ‍্যালয়ে পুষ্টি সমৃদ্ধ ফল গাছে চারা রোপন করা হয়েছে।

সোমবার (৩১জুলাই/২০২৩) বিদ্যালয় প্রাঙ্গণে ফল গাছে চারা রোপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জলঢাকা সরকারি কলেজের প্রফেসর মোঃ জুলফিকার আলী ভুট্টু উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানে সভাপতি মোঃ সফিকুল ইসলাম , প্রতিষ্ঠাতা মোঃ বেলাল হোসেন সহ প্রধান শিক্ষক মোছাঃ সামিরা খাতুন, সহকারী শিক্ষক মোছাঃ আমেনা বেগম,রওশন আরা সরকার, মোঃ খাদেমুল ইসলাম, কান্চন কুমার রায়,নিমাই চন্দ্র রায়,ত্রৈলক্ষ রায়,প্রমূখ। প্রধান অতিথি সাংবাদিকদের জানান প্রতিষ্ঠা কাল থেকে আমরা বিদ্যালয়টি সুনামের সাথে পরিচালিত করে আসছি, আমাদের সরকার পাড়া নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়টি সদ্য এমপি ভুক্ত হয়েছে,আশা রাখছি সামনে বিদ্যালয় টি জেলার মধ্যে একটি মডেল বিদ্যালয় হিসেবে পরিচিতি পাবে।

উক্তি বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বলেন, আমাদের বিদ্যালয়টির সুন্দর ও মনোরম পরিবেশে রয়েছে এখানে শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপাশি শারীরিক চর্চা ও সাংস্কৃতিক দিকেও এগিয়ে রয়েছে আমরা চেষ্টা করছি শিক্ষার গুণগতমান বৃদ্ধি সহ শতভাগ ভালো ফলাফল করার।

More articles

সর্বশেষ