শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

তাহিরপুরে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রায় জনতার ঢল

যা যা মিস করেছেন

তানভীর আহমেদ:
বিএনপি জামাত অশুভ শক্তির সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমদের নেতৃত্বে এ শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রায় মিছিলে মিছিলে অংশগ্রহণ করেন নেতাকর্মী ও সমর্থকরা।

মঙ্গলবার (২৫ জুলাই) বেলা ১২টায় তাহিরপুর সদর বাজারে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা আনুষ্ঠানিকভাবে শুরু হলেও সকাল থেকেই নৌকায় ও বিভিন্ন যানবাহনে করে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমাবেশে আসতে শুরু করে। বেলা ১১টায় সমাবেশস্থল অনেকটাই পূর্ণ হয়ে যায়। এসময় উন্নয়ন শোভাযাত্রায় নেতাকর্মীদের ঢল নামে। এতে অংশ নেয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উন্নয়ন শোভাযাত্রা শেষে বক্তব্য রাখেন জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমদ। তিনি বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যেভাবে উন্নয়ন হচ্ছে তা কুচক্রী মহল মেনে নিতে পারছে না। তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র রাজপথে থেকে মোকাবেলা করতে দলের সকল নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

সেলিম আহমেদ আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে, আগামীতে তা অব্যাহত রাখার স্বার্থে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার উন্নয়নের সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে তিনি উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান করেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security