স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

জনগণের রাষ্ট্র ও সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পদত্যাগ ও দল নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে নির্বাচন, নির্বাচনী আইনের সংস্কার, দ্রব্যমূল্য ও জনজীবনের সংকট নিরসন, রেশনিং ব্যবস্থা চালু, বন্ধকৃত রাষ্ট্রায়ত্ত্ব পাটকল ও চিনিকল সহ সকল কল কারখানা চালু, লুটেরা দূর্নীতিবাজ পাচারকারীদের আটক ও বিচার, পাচারকৃত সম্পদ ফেরত আনা, ডিজিটাল নিরাপত্তা আইন সহ সকল কালো আইন বাতিল, উজানে পদ্মার সাথে মাথাভাঙা – ভৈরবের সংযোগ সহ ভবদহ সমস্যার স্থায়ী সমাধানসহ অন্যান্য দাবিতে বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগের ১১ থেকে ২০ জুলাই দেশব্যাপী পদযাত্রা,গণসংযোগ, প্রচারপত্র বিতরন ও পথসভা চলছে।
আজ রবিবার (১৬ জুলাই) সকাল এগারোটায় কেশবপুর বাজার,দুপুর সাড়ে বারোটায় মনিরামপুর,বিকাল পাঁচটায় অভয়নগর ও মনিরামপুরের সীমান্তবর্তী মশিয়াহাটী উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়।

কমরেড অনিল বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড ইকবাল কবির জাহিদ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সম্পাদক কমরেড তসলিম উর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড নাজিমউদ্দীন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড জিল্লুর রহমান ভিটু,কমরেড চৈতন্য পাল, কমরেড শেখর বিশ্বাস, কমরেড সাধান বিশ্বাস, কমরেড পারভিনা খাতুন প্রমুখ।
কর্মসূচি অনুযায়ী রাত ৮ টায় অভয়নগর উপজেলার সুন্দলী বাজারে সমাবেশ ও গণসংযোগ । ১৭ জুলাই অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজারে বিকাল ৩ টায় যশোর সদর উপজেলার বসুন্দিয়া বাজারে গণসংযোগ ও বিকাল ৪ টায় বাঘারপাড়া উপজেলার ভিটেবোল্লা বাজারে পথসভা। ১৮ জুলাই বিকাল ৪ টায় নীলগঞ্জ ব্রীজ থেকে পদযাত্রা, বিকাল ৫ টায় দড়াটানায় সমাবেশ। ১৯ জুলাই ১১ টায় খাজুরা ভাটার আমতলা মোড়ে পথসভা ও গণসংযোগ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

Share.
Leave A Reply

Exit mobile version